সিএমপির অফিসার্স মেসে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজ অনুষ্ঠানে পরিবারের সঙ্গে বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা। ছবি : সিএমপি

সিলেট মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অফিসার্স মেসে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সিএমপির অফিসার্স মেসে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের।

সিএমপির অফিশিয়াল ফেসবুক পেজের পোস্টে আজ মঙ্গলবার এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআইজি স্কুল অব ইন্টেলিজেন্স স্পেশাল ব্রাঞ্চ ঢাকা, মোহাম্মদ আবুল ফয়েজ; এসএমপির কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম, সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম(বার), পিপিএম।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস্) মু. মাসুদ রানা, অতিরিক্ত ডিআইজি সিলেট রেঞ্জ (ক্রাইম অ্যান্ড ম্যানেজমেন্ট) এম এ জলিল, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) নাবিলা জাফরিন রীনা, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ সিলেট মো. হুমায়ূন কবীর, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএমসহ সব অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার এবং বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।