প্রতীকী ছবি

‘সার্জেন্ট অব পুলিশ নিয়োগ-২০২২’-এর লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা এই পরীক্ষায় অংশ নিতে পারবেন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্সের রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-২ শাখার এআইজি মোহাম্মদ আমজাদ হোসাইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) ইংরেজি এবং বাংলা রচনা ও কম্পোজিশন পরীক্ষা (১০০ নম্বর) অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে এই পরীক্ষা। পরের দিন ১৮ ফেব্রুয়ারি (শনিবার) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সাধারণ জ্ঞান ও গণিত পরীক্ষা (১০০ নম্বর) অনুষ্ঠিত হবে। একই দিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত চলবে মনস্তত্ত্ব পরীক্ষা (৫০ নম্বর)।

পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুকেরা অনলাইনে http://police.teletalk.com.bd/ লিংকে প্রবেশ করে লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার আবেদন ফরম পূরণ করতে পারবেন। ৭ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ১০ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ফরম পূরণ করা যাবে। আগামী ১১ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে যেকোনো টেলিটক নম্বর থেকে মোট ৫৫০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। আগামী ১৪ ফেব্রুয়ারি লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার ভেন্যু সংবলিত প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন আবেদনকারীরা।