আহত এএসআই সুলতান মাহমুদ

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী উপপরিদর্শক (এএসআই) সুলতান মাহমুদ আহত হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। খবর জাগো নিউজের।

শনিবার (২৭ মে) বেলা ১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে শুক্রবার রাতে সাভারের জামশিং এলাকার শুক্কুরজান স্কুলসংলগ্ন এমব্রয়ডারির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত এএসআই সুলতান বলেন, ‘ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাতায়াত করি। প্রতিদিনের মতো শুক্রবার রাত ৯টার দিকে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলাম। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পেছন থেকে আঘাত করে। আমার মনে হয়, তারা সুইচ গিয়ার ব্যবহার করেছে।’

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাঁকে পেছন থেকে হামলা করা হয়। পরে আহতাবস্থায় তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।

তিনি আরও বলেন, ২৫ মে সিঅ্যান্ডবিতে ছুরিকাঘাতে এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হন। সেই বিষয়টি ও গতকাল রাতের বিষয়টি নিয়ে আমরা একসঙ্গে কাজ করছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।