ডাবলসে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ফোর্স) শরিফুল আলম। ছবি: বাংলাদেশ পুলিশ

জমজমাট লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ কমিশনারস কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩। ডাবলসে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক (বিপিএম-বার, পিপিএম) ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ফোর্স) মো. শরিফুল আলম। খবর ডিএমপি নিউজের।

ঢাকায় বাংলাদেশ পুলিশ টেনিস গ্রাউন্ডে চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

মঙ্গলবার (৫ জুলাই) সন্ধ্যা ৭টায় ঢাকায় বাংলাদেশ পুলিশ টেনিস গ্রাউন্ডে ডাবলসে চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। চূড়ান্ত প্রতিযোগিতায় একই সঙ্গে প্রধান অতিথি ও একজন প্রতিদ্বন্দ্বী ছিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।
প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। ছবি: বাংলাদেশ পুলিশ

ডাবলসে রানার্সআপ হন গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ (বিপিএম-সেবা, পিপিএম) ও রমনা বিভাগের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ইহছানুল ফিরদাউস। প্রতিযোগিতায় ডিএমপির বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

সিঙ্গেলের চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ফোর্স) শরিফুল আলম ও রানার্সআপ হন রমনা বিভাগের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ইহছানুল ফিরদাউস।

প্রধান অতিথির বক্তব্যে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্সআপ, খেলায় অংশগ্রহণকারী পুলিশ কর্মকর্তা, স্পন্সর ওমিকন গ্রুপসহ সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ টেনিস ক্লাবের সভাপতি বিপ্লব বিজয় তালুকদার।

শুভেচ্ছা বক্তব্য দেন যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) ও ডিএমপি টেনিস ক্লাবের সভাপতি বিপ্লব বিজয় তালুকদার। ছবি: বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খ. মহিদ উদ্দিন (বিপিএম-বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান (বিপিএম), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মুনিবুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ (বিপিএম-বার), পিপিএম-বার); যুগ্ম পুলিশ কমিশনার, উপপুলিশ কমিশনার ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ছাড়া টেনিস টুর্নামেন্টের স্পন্সর ওমিকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মেহেদী হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।