বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. এনামুল কবির পরিদর্শনে গেলে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

শেরপুর জেলা পুলিশের হিসাব শাখা বার্ষিক পরিদর্শন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. এনামুল কবির এই পরিদর্শনের অংশ হিসেবে সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন।

পুলিশ সুপারের কার্যালয়ে ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. এনামুল কবির। ছবি: বাংলাদেশ পুলিশ

পরিদর্শন উপলক্ষে ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত ডিআইজিকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এ সময় জেলা পুলিশের সুসজ্জিত একটি চৌকস পুলিশ দল অতিরিক্ত ডিআইজিকে ‘গার্ড অব অনার’ প্রদান করে।

শেরপুরের পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নারে ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. এনামুল কবির ও শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

পরে অতিরিক্ত ডিআইজি পুলিশ অফিস হিসাব শাখার সার্বিক কার্যক্রম ও গুরুত্বপূর্ণ রেজিস্টার খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপারের অফিস কক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি মো. এনামুল কবিরকে শুভেচ্ছা স্মারক উপহার দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

পুলিশ সুপারের অফিস কক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি মো. এনামুল কবিরকে শুভেচ্ছা স্মারক উপহার দেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।