শান্তির প্রতীক পায়রা উড়িয়ে শেরপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম ও শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

শেরপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শেরপুর জেলা পুলিশ লাইন্সে দিনব্যাপী এই আয়োজন করা হয়।

প্যারেডে অভিবাদন গ্রহণ করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে মনোরম প্যারেড প্রদর্শন করে জেলা পুলিশের চৌকস প্যারেড দলের প্যারেড অভিবাদন গ্রহণ করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।
অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম ও ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য। ছবি: বাংলাদেশ পুলিশ

এর আগে ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম ও ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্যের শেরপুরে আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম ও শেরপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ।

শেরপুর জেলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে শান্তির প্রতীক পায়রা, বেলুন, ফেস্টুন উড়িয়ে ও মশাল জ্বালিয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন প্রধান অতিথি ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।

শেরপুর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ

পরে দিনব্যাপী বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও তাঁদের পরিবারের সদস্য এবং পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া নৈপুন্য অনুষ্ঠিত হয়।
শেরপুর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য, শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, শেরপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌসহ অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

ক্রীড়া প্রতিযোগিতা শেষে শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর সভাপতিত্বে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া নৈপুন্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম ও বিশেষ অতিথি মধুছন্দা ভট্টাচার্য।
শেরপুর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় শেরপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ, শেরপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ আমন্ত্রিত অতিথি, বিভিন্ন পদস্থ সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ছবি: বাংলাদেশ পুলিশ
শেরপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ