ডিএমপির ওয়ারী বিভাগের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

শীতে কাঁপছে সারা দেশ; বিশেষ করে অসহায়-দুস্থদের জন্য এক দুঃসহ সময় যাচ্ছে। সমাজের এই মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগ। শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে তারা।

ডিএমপির যাত্রাবাড়ী থানার ধলপুর সিটি করপোরেশন আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে ২০ জানুয়ারি (শনিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিএমপির ওয়ারী বিভাগ ২৫০ জন শীতার্ত অসহায় ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন বিপিএম (সেবা)। তিনি বলেন, অসহায় ও দরিদ্র মানুষদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে স্কুলে পাঠাতে হবে। প্রয়োজনে অতিদরিদ্র শিক্ষার্থীদের বিনা মূল্যে শিক্ষাসামগ্রী বিতরণের আশ্বাস দেন তিনি। এ ছাড়া মাদক, ইভ টিজিং, বাল্যবিবাহ, কিশোর গ্যাং, জঙ্গিবাদ সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য দেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেমরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান মনির, সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস, সহকারী পুলিশ কমিশনার (প্যাট্রল) মো. ওয়াহিদুজ্জামান ও যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ বিএম ফরমান আলী।