বঙ্গবন্ধুর চিঠিপত্রের সংকলন ‘লেটারস অব বঙ্গবন্ধু’ ও ডিএমপির প্রতিষ্ঠা দিবসের বিশেষ ম্যাগাজিন ‘আস্থা’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত পুলিশ কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা। ছবি: ডিএমপি নিউজ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) সম্পাদিত জেলখানায় থাকাকালীন বঙ্গবন্ধুর চিঠিপত্রের সংকলন ‘লেটারস অব বঙ্গবন্ধু’ এবং ডিএমপির ৪৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে প্রকাশিত বিশেষ ম্যাগাজিন ‘আস্থা’ নামক দুটি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার রাজারবাগ পুলিশ লাইনসে ডিএমপির ৪৯তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বই দুটির মোড়ক উন্মোচন করা হয়।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি এবং বিশেষ অতিথি হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. মোস্তাফিজুর রহমান বিপিএএ ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম-বার, পিপিএম উপস্থিত ছিলেন।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

‘সেবা ও সদাচার, ডিএমপির অঙ্গীকার’ প্রতিপাদ্যকে উপজীব্য করে নানান আনুষ্ঠানিকতায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৪৯তম প্রতিষ্ঠা দিবস।

আজ বৃহস্পতিবার নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে দিনটি পালিত হয়। দিবসটি উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইনসে আজ সকালে নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।