পুলিশ লাইনস ড্রিল শেডে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার। ছবি: পুলিশ নিউজ

স্কুলে নিয়মিত লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের দেশের প্রকৃত ইতিহাস সম্পর্কে ধারণা দিতে শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়েছেন মৌলভীবাজারের পুলিশ সুপার (এসপি) মো. মনজুর রহমান পিপিএম (বার)।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার পুলিশ লাইনস মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

পুলিশ লাইনস ড্রিল শেডে আয়োজিত এই অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার।

এসপি বলেন, ‘আমাদের দেশে যাঁর জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না, শিক্ষার্থীদের মধ্যে সেই উপলব্ধি নিয়ে আসার জন্যই এই চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন। আমি শ্রদ্ধেয় শিক্ষকদের অনুরোধ করব লেখাপড়ার পাশাপাশি দেশের প্রকৃত ইতিহাস সম্পর্কে ধারণা দেওয়ার জন্য।’