মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ, ভিশন-২০৪১, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং সাম্প্রদায়িকতা, গুজব, অপপ্রচার ও সামাজিক যোগাযোগমাধ্যমের অপব্যবহাররোধসহ বিভিন্ন সমাজিক ইস্যু নিয়ে কুড়িগ্রামের রাজারহাটে মহিলা সমাবেশ। ছবি: বাংলাদেশ পুলিশ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ, ভিশন-২০৪১, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং সাম্প্রদায়িকতা, গুজব, অপপ্রচার ও সামাজিক যোগাযোগমাধ্যমের অপব্যবহাররোধসহ বিভিন্ন সমাজিক ইস্যু নিয়ে কুড়িগ্রামের রাজারহাটে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাজারহাট থানা এলাকায় ২৯ আগস্ট এই সমাবেশ হয়। কুড়িগ্রামের জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস এই সমাবেশের আয়োজন করে। এতে বিস্তারিত আলোচনা করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরাসহ সবাই সম্মিলিতভাবে জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা গঠনের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে আরও সুদৃঢ় করতে প্রত্যয় ব্যক্ত করেন।

মহিলা সমাবেশে উপস্থিত অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

মহিলা সমাবেশে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মিনহাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কুড়িগ্রাম সার্কেল) মো. জিয়াউর রহমান, রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে তাসনিম, কুড়িগ্রামে সরকারি কৌঁসুলি আব্রাহাম লিংকন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. রাজু সরকার, স্থানীয় নেতা, সাংবাদিক এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা।