লালমনিরহাটের হাতীবান্ধায় পুলিশের অভিযানে পিস্তল-গুলি, মাদকসহ গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

লালমনিরহাটে পুলিশ অভিযান চালিয়ে পিস্তল-গুলি, ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে। লালমনিরহাটের হাতীবান্ধা থানা এলাকা থেকে ৪ মে (বৃহস্পতিবার) দিবাগত রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম মো. সাইফুর রহমান ওরফে সাইফুল আলম (২৭)। তাঁর কাছ থেকে লাইসেন্সবিহীন একটি অবৈধ বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিনটি গুলি এবং ১৭৫টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশ জানায়, হাতীবান্ধা থানা-পুলিশের একটি দল ৪ মে দিবাগত রাত ১২টার কিছু পর হাতীবান্ধা থানার পূর্ব নওদাবাস এলাকায় মাদক কারবারি সাইফুরের বাড়িতে অভিযান চালিয়ে ১৭৫টি ইয়াবা, ২০ গ্রাম ভাঙা ও গুঁড়া ইয়াবাসহ সাইফুরকে গ্রেপ্তার করেছে। পরে জিজ্ঞাসাবাদে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে তাঁর বাড়ির আঙিনায় গরু বাঁধার স্থানে মাটি খুঁড়ে পলিথিনে মোড়ানো লাইসেন্সবিহীন একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিনটি গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার সাইফুরের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা হয়েছে। তাঁর বিরুদ্ধে এর আগেও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বাকলিয়া থানা ও লালমনিরহাটের হাতীবান্ধা থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।