বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) দৃষ্টিনন্দন স্টল পরিদর্শন করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : বাংলাদেশ পুলিশ

পুলিশ সপ্তাহ-২০২৩ উপলক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) দৃষ্টিনন্দন স্টল পরিদর্শন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত মঙ্গলবার (৩ জানুয়ারি) রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ সপ্তাহ উদ্বোধন ও কুচকাওয়াজের সালাম গ্রহণ শেষে তিনি এই স্টল পরিদর্শন করেন।

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী এবং পুনাক নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

স্টল পরিদর্শন শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বিশেষ কল্যাণ সভায় অংশ নেন। সভায় পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ তাঁদের সুনির্দিষ্ট সমস্যা ও চাহিদার কথা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে উত্থাপন করেন। মাননীয় প্রধানমন্ত্রী সবার বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন এবং সমস্যা সমাধানের বিষয়ে আশ্বাস দেন।

স্টল পরিদর্শনকালে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী এবং পুনাকের নেতৃবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গত মঙ্গলবার থেকে শুরু হওয়া এবারের পুলিশ সপ্তাহের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে’। ছয় দিনব্যাপী পুলিশ সপ্তাহ শেষ হবে ৮ জানুয়ারি।