রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৯ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় গ্রেপ্তার কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ৯ আগস্ট (মঙ্গলবার) থেকে ১০ আগস্ট (বুধবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে দুজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে চারজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে চারজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে একজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১০ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১০ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ২৮ দশমিক ২৫ গ্রাম হেরোইন, ৩১টি ইয়াবা ও ৪৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।