রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩০ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

রাজশাহী মহানগরীর বিভিন্ন থানা এলাকায় ৩০ মে (সোমবার) থেকে ৩১ মে (মঙ্গলবার) এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে চারজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে পাঁচজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে চারজন, কর্ণহার থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৯ জন পরোয়ানাভূক্ত আসামি। বাকি আসামিদের মধ্যে চারজন মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল, ৫ লিটার দেশীয় মদ ও ৫৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।