রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩০ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৪ মে (মঙ্গলবার) থেকে ২৫ মে (বুধবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে চারজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১০ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৫ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৫৩২ গ্রাম হেরোইন, ৪২টি ইয়াবা বড়ি, ২৬০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১৯ লিটার দেশীয় মদ ও ২০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।