রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৪ জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৮ এপ্রিল (সোমবার) থেকে ১৯ এপ্রিল (মঙ্গলবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে একজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১১ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ছয়জনকে মাদকসহ, সাতজনকে অন্যান্য অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ১৬ গ্রাম হেরোইন, ১০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৫ বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।