রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৩ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল পর্যপন্ত এসব অভিযান পরিচালিত হয়।

এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে দুজন, রাজপাড়া থানা এলাকা থেকে চারজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে চারজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৪ জন বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত আসামি। বাকিদের মধ্যে সাতজনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন, ৫ বোতল ফেনসিডিল ও ২৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।