রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৩ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৮ আগস্ট (বৃহস্পতিবার) থেকে ১৯ আগস্ট (শুক্রবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে চারজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে তিনজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে চারজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে তিনজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে তিনজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১২ জন বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৬ জনকে মাদকসহ এবং অন্যান্য অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৮০ দশমিক ২৫ গ্রাম হেরোইন, ২৮টি ইয়াবা ও ১২০ বোতল অ্যালকোহল জব্দ করা হয়েছে।