রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৯ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১১ আগস্ট (বৃহস্পতিবার) থেকে ১২ আগস্ট (শুক্রবার) পর্য ন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে একজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে ছয়জন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহমখদুম থানা এলাকা থেকে ছয়জন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে দুজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১২ জন পরোয়ানাভুক্ত আসামী। বাকিদের মধ্যে ১০ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩৩ দশমিক ৬ গ্রাম হেরোইন, ১২৫ গ্রাম গাঁজা, ১৪টি ট্যাপেন্টাডল ও ৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।