প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৩ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৪ জুলাই (রোববার) থেকে ২৫ জুলাই (সোমবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে দুজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে পাঁচজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহ মখদুম থানা এলাকা থেকে ছয়জন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে চারজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে একজন, কর্ণহার থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১২ জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৬ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩৫ দশমিক ৫০ গ্রাম হেরোইন, ১৭০ গ্রাম গাঁজা, ৩৫টি ইয়াবা ও ১০ লিটার দেশি মদ জব্দ করা হয়।