রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৮ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২১ জুলাই (বৃহস্পতিবার) থেকে ২২ জুলাই (শুক্রবার) পর্যকন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে আটজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে দুজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে নয়জন পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৩ জনকে মাদকসহ এবং অন্যান্য অপরাধে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩৫ দশমিক ২৫ গ্রাম হেরোইন, ২১০ গ্রাম গাঁজা, ১০টি ইয়াবা ও ৩০ লিটার দেশীয় পঁচুই জব্দ করা হয়েছে।