প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৩ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৭ জুন (সোমবার) থেকে ২৮ জুন (মঙ্গলবার) পর্য ন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে তিনজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে চারজন, কাটাখালী থানা এলাকা থেকে তিনজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গ থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে আটজন পরোয়ানাভূক্ত আসামি। বাকিদের মধ্যে ১১ জনকে মাদকসহ এবং অন্যান্য অপরাধে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৫৯ দশমিক ৩০ গ্রাম হেরোইন, ৭০ গ্রাম গাঁজা, ৬০০টি ইয়াবা, ‍২ হাজার ৮৫০টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৬ বোতল ফেনসিডিল ও ৭২ বোতল অ্যালকোহল জব্দ করা হয়েছে।