রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৪৬ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২১ জুন (মঙ্গলবার) থেকে ২২ জুন (বুধবার) পর্যযন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে আটজন, রাজপাড়া থানা এলাকা থেকে ২০ জন, চন্দ্রিমা থানা এলাকা থেকে দুজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে একজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, কাশিয়াডাঙ্গ থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ২৬ জন পরোয়ানাভূক্ত আসামি। বাকিদের মধ্যে ১৬ জনকে মাদকসহ এবং অন্যান্য অপরাধে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৩৪ গ্রাম হেরোইন, ৩ কেজি ৬৫০ গ্রাম গাঁজা, ৩৮টি ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৮ লিটার চোলাইমদ জব্দ করা হয়েছে।