রাজশাহী নগরের লক্ষ্মীপুর মোড় থেকে ট্যাপেন্টাডল বড়িসহ একজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ২৫০টি ট্যাপেন্টাডল বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। গতকাল রোববার এই অভিযান চালানো হয়। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার আসামি হলেন মো. সারজিল ইসলাম (২৭)। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, এসআই মো. আমিনুর রহমান ও তাঁর টিম গতকাল বিকেলে মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধে দায়িত্ব পালন করছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ওই টিম জানতে পারে, রাজপাড়া থানার লক্ষ্মীপুর মোড়ে গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুলের সামনে একজন ব্যক্তি ট্যাপেন্টাডল বড়ি বিক্রির জন্য অবস্থান করছেন।
ডিবি পুলিশের ওই টিম বিকেল ৫টায় ঘটনাস্থলে পৌঁছে আসামি সারজিল ইসলামকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে ২৫০টি ট্যাপেন্টাডল বড়ি উদ্ধার করা হয়।