রাজশাহীতে মাদকসহ গ্রেপ্তার হওয়া এক ব্যক্তি। ছবি: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ

রাজশাহী মহানগরীতে ২৭ গ্রাম হেরোইন, ৯টি ইয়াবা বড়িসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তি হলেন মো. মোহন (২৯)। তিনি রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন ঘোড়ামারা বেলদারপাড়ার মৃত হাসান আলী খানের ছেলে। মোহন কাশিয়াডাঙ্গা থানার বালিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো. এমরান হোসেনের তত্ত্বাবধানে এসআই মো. সাহাব উদ্দীন-আল-ফারুকের নেতৃত্বে চন্দ্রিমা থানা-পুলিশের একটি দল থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, চন্দ্রিমা থানার শিরোইল কলোনি এলাকায় এক ব্যক্তি হেরোইন ও ইয়াবা বড়ি বিক্রির জন্য অবস্থান করছে।

এ খবর পেয়ে চন্দ্রিমা থানা-পুলিশের ওই দল দুপুর পৌনে ১২টায় সেখানে অভিযান চালিয়ে মোহনকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে ২৭ গ্রাম হেরোইন ও ৯টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

মোহনের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ ও মাদক নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।