রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে আসন্ন পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে আজ বুধবার সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিতকরণের লক্ষ্যে নাগরিক ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বেলা আড়াইটায় থানার বানেশ্বরবাজার মোড়ে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম, পিপিএম । এতে সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) ।
 
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম ।

মতবিনিময় সভায় মহাসড়কে চাঁদাবাজি বন্ধ ও যানজট নিরসন করে আসন্ন পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে কীভাবে ট্রাফিক ব্যবস্থাপনা আরও বেশি সুষ্ঠু ও সুন্দর করা যায়, সে বিষয়ে উপস্থিত নাগরিক ও সাংবাদিকদের মধ্যে অনেকেই মত দেন।

ডিআইজি বলেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে রাজশাহীতে বিশেষ ট্রাফিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

খুব শিগগির এ পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করতে পুলিশ তৎপর রয়েছে। পণ্যবাহীসহ যেকোনো গাড়িতে কেউ চাঁদাবাজি বা হয়রানি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের কোনো সদস্য অনিয়ম ও অপরাধের সাথে জড়িত হলে অনুসন্ধান সাপেক্ষে তাঁর বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি উপস্থিত সকলকে ট্রাফিক আইন মেনে চলার ও তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান। রাজশাহীতে কোনো অনিয়মের বিষয়ে কেউ তথ্য দিতে চাইলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পাশাপাশি রেঞ্জ কন্ট্রোল এর ০১৩২০১২২৪৯৮ নম্বরে তথ্য দেওয়ার আহবান জানান।