পুলিশি হেফাজতে গ্রেপ্তার ৫ আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ।

রাজবাড়ী জেলার সদর থানার পুলিশ ডাকাতির প্রস্তুতির সময় যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামিসহ এক অপরাধী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী জেলার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায় রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত করাসহ অবৈধ অস্ত্র-গুলি উদ্ধারের লক্ষ্যে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন (প্রশাসন ও অর্থ) ও অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিমের (ক্রাইম এন্ড অপস্) তত্তাবধানে সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম আজ বুধবার সদর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

পুলিশের টিম খানখানাপুর সরদার পাড়া গ্রামের জনৈক মো. খলিল শেখ, পিতা-মৃত উছমান শেখের বসত বাড়ির উত্তর দুয়ারী টিনের ঘরের ভিতরে ডাকাতির করার প্রস্তুতির উদ্দেশ্যে সমবেত হওয়া ৫ জনকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- মো. আরিফ মন্ডল(২৯), মো. রাহাত বিশ্বাস ওরফে পিয়াল (২৬), মো. আশরাফুল ইসলাম(২৫), মো. রমজান আলী(২৪) ও মো. আলীম শেখ (২৩)।

এই ঘটনায় রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে ।

গ্রেপ্তারকৃত আসামিদের যথাযথ পুলিশ পাহারায় আদালতে পাঠানো হয়েছে।