রাজপাড়া থানার অভিযানে গ্রেপ্তার ছিনতাইকারী। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপির রাজপাড়া থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেপ্তার আসামি কিশোর মো. রাকিব রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া গ্রামের মো. বুলবুলের ছেলে। সে বর্তমানে মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়ায় বসবাস করছে।

জানা যায়, গতকাল ২৪ ফেব্রুয়ারি রাতে আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হক, এসআই মো. রাজিবুল করিম ও তাঁর টিম থানা এলাকায় ডিউটি করছিলেন। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার বহরমপুর মোড়ের ছিনতাইয়ের ঘটনায় জড়িত এক ছিনতাইকারী ভাটাপাড়া এলাকায় অবস্থান করছে।

এ সংবাদের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানার ওই টিম রাত ২ টায় সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে ছিনতাইকারী রাকিবকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ছিনতাইকারী জানায়, সে গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বহরমপুর মোড়ে স্বপ্ন মেডিসিন পয়েন্ট দোকানের সামনে থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।