রাজধানীর একটি এলাকায় ১১ এপিবিএনের টহল অভিযান। ছবি: বাংলাদেশ পুলিশ।

ঢাকার উত্তরার ১১ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) আজ রোববার (৩০ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকায় টহল অভিযান চালায়। এসব অভিযানে ৬১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

১১ এপিবিএনের আভিযানিক টিম আজ সকাল ১০টায় এয়ারপোর্ট গোলচত্ত্বর, খিলক্ষেত, কামারপাড়া, আব্দুল্লাহপুর, হাউজবিল্ডিং, আজমপুর ও খিলক্ষেত এলাকায় এ অভিযান চালায়।

১১ এপিবিএনের একটি সূত্র জানায়, এসআই দিলুয়ারা বেগমের নেতৃত্বে এয়ারপোর্ট গোলচত্ত্বর এলাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(১) ধারায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ( ডিএমপি) সহযোগিতায় ৪টি মামলা হয় যাতে সর্বমোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এএসআই অপু কর্মকারের নেতৃত্বে কামাড়পারা এলাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(১) ধারায় ডিএমপির সহযোগিতায় ৩টি মামলা হয় যাতে সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

এএসআই রোকসানা খাতুনের নেতৃত্বে খিলক্ষেত এলাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৮৭ ও ৯২(১) ধারায় ডিএমপির ৩টি মামলা হয় যাতে মোট ১১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয় এবং অপরদিকে এএসআই সাথী আক্তারের নেতৃত্বে আব্দুল্লাহপুর, হাউজবিল্ডিং ও আজমপুর এলাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(১) ধারায় ৬টি মামলা হয় যাতে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়। মোট জরিমানার পরিমাণ ৬১ হাজার ৫০০ টাকা। তবে এসব অভিযানে কাউকে গ্রেপ্তার করা হয়নি।