রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে এক নারীসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ গতকাল বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা গুলশান জোনাল টিম গতকাল বিকেল সোয়া চারটার দিকে বাড্ডা থানার উত্তর বাড্ডা বাসস্ট্যান্ড এলাকা থেকে গাঁজাসহ মো. রুবেল ইসলাম ও নাফিসা আক্তারকে গ্রেপ্তার করে। অভিযানে নেতৃত্ব দেন গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব ডিএমপি নিউজক জানান, আমাদের কাছে তথ্য আসে যে, কিছু মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে ঢাকা হয়ে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে যাওয়ার জন্য উত্তর বাড্ডা বাসস্ট্যান্ডে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে একজন পুরুষ ও একজন নারীকে গ্রেপ্তার করা হয়।

আর রুবেলের কাছে থাকা লাগেজের ভেতর থেকে উদ্ধার করা হয় ৬ কেজি গাঁজা ও নাফিসার কাছে থাকা ট্রাভেল ব্যাগ থেকে উদ্ধার করা হয় ৪ কেজি গাঁজা।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জানান, এ ঘটনায় বাড্ডা থানার মামলা করা হয়েছে।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান, বিপিএম, পিপিএম-এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কামরুজ্জামান সরদারের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) মাহবুবুল হক সজীবের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।