রাঙামাটিতে টিআরএস পদে নিয়োগ প্রক্রিয়ার সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রাঙামাটিতে টিআরসি নিয়োগ বোর্ডের চেয়ারম্যান ও পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

‘সেবার ব্রতে চাকরি’-এই স্লোগান সামনে রেখে পার্বত্য জেলা রাঙামাটিতে শুরু হয়েছে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরএস) পদে নিয়োগ। ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) নিয়োগ প্রক্রিয়ার প্রথম দিনের কার্যক্রম সম্পন্ন হয়েছে।

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ, জানুয়ারি-২০২৪-এর বিজ্ঞপ্তিতে প্রকাশিত সময়সূচি অনুযায়ী এই কার্যক্রম শুরু হয়েছে।

নিয়োগ প্রক্রিয়ার প্রথম দিনে চাকরিপ্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ কার্যক্রম সম্পন্ন হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

রাঙামাটির নিউ পুলিশ লাইনস মাঠে এই জেলায় টিআরসি নিয়োগ বোর্ডের চেয়ারম্যান ও পুলিশ সুপার মীর আবু তৌহিদ, বিপিএম (বার)-এর সার্বিক তত্ত্বাবধানে প্রথম দিনের কার্যক্রমে চাকরিপ্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ কার্যক্রম সম্পন্ন হয়।
টিআরএস নিয়োগ প্রক্রিয়ার প্রথম দিনের একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় টিআরসি নিয়োগ বোর্ডের সদস্য, পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধি ও রাঙামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
টিআরএস নিয়োগ প্রক্রিয়ার প্রথম দিনের একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ