চট্টগ্রামের রাউজান উপজেলায় রাস্তার পাশে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের সিকদারঘাটা এলাকার পশ্চিমে রাউজান নোয়াপাড়া সেকশান-২ সড়কের উত্তর পাশে ঝোপের মধ্যে তরুণীর মৃতদেহ পড়ে ছিল।

খবর পেয়ে আজ শনিবার সকাল ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। ওই নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। তবে তার আনুমানিক বয়স ২২ থেকে ২৩ বছর। পুলিশের প্রাথমিক ধারণা, ওই তরুণীকে রাতের কোনো এক সময় হত্যা করে ওই স্থানে ফেলে গেছে দুর্বৃত্তরা। খবর কালের কণ্ঠের।

পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সালাউদ্দিন বলেন, অজ্ঞাত ওই তরুণীর পরনে একটি সাদা কামিজ ও ছাই রংয়ের ছেলোয়ার আছে। রাস্তার ধারে পড়েছিল একটি স্যান্ডেল। তার গলায় একটি ওড়না পেঁছানো রয়েছে এবং গলায় রক্তের দাগ দেখা গেছে। তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য মর্গে পাঠানো হবে। এরপর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে।

ঘটনাস্থলে আসা পার্শ্ববর্তী ১১নম্বর পশ্চিম গুজরা ইউপির চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ বলেন, ‘সংবাদ শুনে আমি ওসি আবদুল্লাহ আল হারুন ও অন্যান্যদের খবর দেই। এখনো পর্যন্ত তরুণীর পরিচয় জানা সম্ভব হয়নি।’