রংপুর জেলা পুলিশের আয়োজনে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় রংপুর পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত এ খেলায় দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় রংপুর পুলিশ লাইনস দল এবং রানার্স আপ হয় কোতোয়ালি থানা। এ ছাড়া একক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন পুলিশ কনস্টেবল ফরহাদ হোসেন (পুলিশ লাইনস, রংপুর) এবং রানার্স আপ হন এএসআই মামুন (কোতোয়ালি থানা)।

গত ডিসেম্বরে এই টুর্নামেন্ট শুরু হয়। ফাইনাল খেলা শেষে পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী
বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, পুলিশের টানা ডিউটির কারণে খেলাধুলার তেমন সুযোগ ঘটে না। কিন্তু নিজেকে শারীরিক ও মানসিকভাবে ফিট রাখার জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই। এ সময় তিনি পুলিশ সদস্যদের মোবাইল ফোনের প্রতি আসক্তি কমিয়ে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করার আহবান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মধুসূদন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন); সৈয়দ মোহাম্মদ ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি); মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর); মো. আশরাফুল আলম পলাশ, সহকারী পুলিশ সুপারসহ (এসএএফ ও অতিরিক্ত দায়িত্ব, সি সার্কেল) জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।