সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

রংপুরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত আরও তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার রাত ১১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ থানার নব্দীগঞ্জ বাজারসংলগ্ন কলোনিপাড়া মোড়ে দুর্ঘটনাটি ঘটে। খবর আজকের পত্রিকার।

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির বিষয়টি নিশ্চিত করেন। নিহতরা হলেন কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের নাহিদ, জুনু মিয়া ও অটোরিকশাচালক রবিউল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের বাসটি রংপুর-কুড়িগ্রাম সড়কের নব্দীগঞ্জ বাজারসংলগ্ন কলোনিপাড়া মোড়ে পৌঁছালে ব্যাটারিচালিত একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা নাহিদ নামের এক যুবক নিহত হন। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় অটোরিকশার বাকি ৪ যাত্রী ও চালককে হাসপাতালে নিলে সেখানে দুজন মারা যান।

প্রত্যক্ষদর্শী হযরত আলী জানান, কাউনিয়া সড়কে প্রায়ই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে। বুধবার রাতে সড়কের অসম্পূর্ণ কাজের কারণে সৃষ্ট গর্তে নাবিল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন মারা যান এবং কয়েকজন গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির বলেন, বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হন। আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে জুনু নামের একজন ও চালক রবিউল ইসলাম মারা যান। নৈশকোচটি পুলিশি হেফাজতে আছে। তবে ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। অটোরিকশায় থাকা যাত্রীরা ঈদের বাজার শেষ করে বাড়ি ফিরছিলেন।