রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৪৬ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী শনিরআখড়া ফুটওভার ব্রীজের নীচ থেকে তাঁকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। খবর ডিএমপি নিউজের।

এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। অভিযানে গ্রেপ্তার ব্যক্তির নাম মো. শফিকুল ইসলাম। এ সময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, মহানগরীতে বিশেষ অভিযান পরিচালনাকালে সংবাদ আসে, শনিরআখড়া এলাকায় অতিগোপনে কিছু মাদক কারবারি গাঁজা কেনাবেচার জন্য গাড়িসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে একটি কালো রঙের নিশান সানি প্রাইভেটকারসহ শফিকুল নামের একজনকে গ্রেপ্তার করা হয়। আর তাঁর প্রাইভেটকার থেকে উদ্ধার করা হয় ৪৬ কেজি গাঁজা।

গোয়েন্দা মিরপুর বিভাগের উপপুলিশ কমিশনার মানস কুমার পোদ্দার পিপিএম-বার এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।