রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকা থেকে ১০ হাজার ইয়াবা বড়িসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ গতকাল বুধবার তাঁদের গ্রেপ্তার করে। খবর ডিএমপি নিউজের।

এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু । গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. নজরুল ইসলাম, মো. লিখন, মো. সাইফুল ইসলাম ওরফে সজিব ও মো. নূর আলম সিদ্দিক। গতকাল বেলা দু্ইটার দিকে উত্তরা পূর্ব থানার ৬ নং সেক্টরের আলাউল অ্যাভিনিউ থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চার জনের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা হয়েছে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু জানান, মহানগরীতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পান আলাউল অ্যাভিনিউয়ে কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করলে চারজনকে গ্রেপ্তার করা হয়।

আর তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় ১০ হাজার ইয়াবা বড়ি।
গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম বিপিএম-সেবা এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) বদরুজ্জামান জিল্লু এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।