রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযানে চালিয়ে গ্রেপ্তার ইয়াবা বড়ি। ছবি: ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগের একটি টিম।

গ্রেপ্তারকৃতরা হলেন কবির মোল্লা, মো. ইছাহাক ও সঞ্জয় দাস ওরফে মো. হোসেন (নব মুসলিম)। গ্রেপ্তারের সময় তাঁদের হেফাজত থেকে ১৪ হাজার ইয়াবা বড়ি ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি টয়োটা ল্যান্ড ক্রুজার উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানের নেতৃত্ব দেওয়া সহকারী কমিশনার বার্নাড এরিক বিশ্বাস জানান, গোয়েন্দা পুলিশ সংবাদ পায় যে, একদল মাদক কারবারি টয়োটা ল্যান্ড ক্রুজার জিপে করে ইয়াবা নিয়ে যাত্রাবাড়ী হয়ে রাজধানীতে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা টিম যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। এ সময় গাড়িটি তল্লাশি করে গাড়ির ড্যাশ বোর্ডের নিচে লুকানো অবস্থায় ১৪ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানান, তাঁরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে জিপে করে ঢাকায় এনে রাজধানীর বিভিন্ন মাদক কারবারিদের কাছে বিক্রি করতেন।

গ্রেপ্তারকৃতদের নামে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।