যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। ছবি : বাংলাদেশ পুলিশ

যশোর জেলা ও দায়রা জজ আদালত কর্তৃক যশোরের বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) প্রলয় কুমার জোয়ারদারকে (বিপিএম-বার, পিপিএম) পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলনকক্ষে বিদায়ী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলম।

এ সময় পুলিশ সুপারকে জেলা ও দায়রা জজ আদালত কর্তৃক ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার তাঁর বিদায়ী বক্তব্যে বলেন, ‘ফৌজদারি কার্যবিধি অনুযায়ী বিচারপ্রার্থীদের ন্যায়বিচার নিশ্চিতকরণে বিচার বিভাগ ও পুলিশ প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে, আর এ ক্ষেত্রে বিচার বিভাগ ও পুলিশ প্রশাসনের সুসম্পর্ক ন্যায়বিচারকে ত্বরান্বিত করে।’ তিনি এত সুন্দর আয়োজন করে সম্মানিত করায় সিনিয়র জজসহ সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলম তাঁর সমাপনী বক্তব্যে বিদায়ী অতিথির দক্ষতার প্রশংসা করেন। বিশেষ করে জাতীয় ও উপজেলা নির্বাচনে কোনো ধরনের সহিংসতা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বলে বিদায়ী অতিথির ভূয়সী প্রশংসা করেন। তিনি পুলিশ সুপার ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের অন্য বিচারক ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা।