যশোর জেলা ডিবি পুলিশের হেফাজতে গ্রেপ্তার ৪ মাদক কারবারি। কোলাজ : পুলিশ নিউজ

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ৩ অভিযানে ৫১ বোতল ফেনসিডিল, ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) পৃথক সময় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক কারবারি হলেন চৌগাছা উপজেলার হিজলী গ্রামের মৃত নবীছউদ্দীন মন্ডলের ছেলে মো. হানিফ (৫০), কোতোয়ালি থানার রায়পাড়া তেতুলতলার হীরা মোল্লার স্ত্রী বৃষ্টি বেগম ছন্দা ওরফে ফরিদা (২৫), একই থানার পাঁচবাড়িয়া এলাকার হোসেন আলীর ছেলে তাজিম উদ্দিন (৩৬) ও রামকৃষ্ণপুরের মৃত চাঁদ আলী বিশ্বাসের ছেলে আশিকুল ইসলাম সোহাগ (৩০)।

ডিবি যশোরের এসআই শাহিনুর রহমান, এসআই বিপ্লব সরকার, এএসআই আমিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে একটি চৌকস টিম ১৪ ডিসেম্বর বেলা সোয়া ৩টার দিকে চৌগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ৫১ বোতল ফেনসিডিলসহ হানিফকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে এসআই বিপ্লব সরকার চৌগাছা থানায় মামলা করেন।

একইদিন রাত পৌনে ৯টার দিকে ডিবি যশোরের ওই চৌকস দলটি কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে বৃষ্টি বেগম ছন্দাকে ৫০০ ইয়াবাসহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে এসআই শাহিনুর রহমান কোতোয়ালি থানায় মামলা করেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি যশোরের এসআই রইচ আহমেদ, এএসআই ইমদাদুল হক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে একটি চৌকস টিম বাঘারপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাজিম উদ্দিন ও আশিকুল ইসলাম সোহাগকে ১৫০ ইয়াবাসহ গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে এসআই রইচ আহমেদ বাদী হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেন।