যশোর গোয়েন্দা শাখা পুলিশের হেফাজতে গ্রেপ্তার ২ আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পৃথক দুই অভিযানে ১৩০ পিস ইয়াবা, ২৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৩ মে) জেলার বাঘারপাড়া ও কোতোয়ালি মডেল থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—যশোরের বাঘারপাড়া থানার আ. হামিদ শিকদারের ছেলে সেকেন্দার আলী (৩১), রশীদ মোল্লার ছেলে মামুন পারভেজ (৩৬) ও ঝিনাইদহের মহেশপুর এলাকার মৃত আজিবর মন্ডলের ছেলে বাবুল আক্তার (৫০)।

যশোর ডিবির উপপরিদর্শক (এসআই) রইচ আহমেদ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) ইমদাদুল হকের নেতৃত্বে একটি দল বাঘারপাড়া থানা এলাকায় সাড়ে ৬টা দিকে অভিযান চালিয়ে সেকেন্দার আলী ও মামুন পারভেজকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে এএসআই গৌরাঙ্গ কুমার মন্ডল বাদী হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেন।

যশোর গোয়েন্দা শাখা পুলিশের হেফাজতে গ্রেপ্তার এক আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

অপরদিকে একইদিন ডিবি যশোরের উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন, এসআই আমিরুল ইসলাম, এএসআই শেখ কামরুল আলমের নেতৃত্বে একটি দল কোতোয়ালি থানা এলাকায় রাত ৯টার দিকে অভিযান চালিয়ে বাবুল আক্তারকে গ্রেপ্তার করে। এ সময় ২৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে এসআই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।