যশোরে ডিবির অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

যশোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে। ৯ জানুয়ারি (সোমবার) ও ১০ জানুয়ারি (মঙ্গলবার) এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. রাজিবুর রহমান (৩০), মো. ইয়াসিন আরাফাত জীবন (২৩), মো. সাইফুল্লাহ ওরফে ডাবলু বিশ্বাস (৪০), মো. বিল্লাল হোসেন (২২), মো. হুমায়ন কবির রনি (৩১), ও মো. কামরুজ্জামান জনি (৩২)। তাঁদের কাছ থেকে ২০৫টি ইয়াবা জব্দ করা হয়।

যশোর পুলিশ জানায়, ডিবির একটি দল ৯ জানুয়ারি রাত ১০টার দিকে কোতোয়ালি মডেল থানার চাঁচড়া চেকপোস্ট এলাকায় অভিযান পরিচালনা করে রাজিবুর ও ইয়াসিনকে ৭০টি ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

যশোরে ডিবির অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

এদিকে ডিবির আরেকটি দল ১০ জানুয়ারি বিকেল সোয়া ৪টার দিকে যশোর ঝিকরগাছা থানার কায়েমকোলা এলাকায় অভিযান চালিয়ে ৮০টি ইয়াবাসহ সাইফুল্লাহকে গ্রেপ্তার করেছে। তাঁর বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা হয়েছে।

একই দিন ডিবির আরেকটি দল ঝিকরগাছা থানার নাভারন পুরাতন বাজার এলাকায় রাত সোয়া নয়টার দিকে অভিযান চালিয়ে বিল্লাল, হুমায়ন ও কামরুজ্জামানকে ৫৫টি ইয়াবাসহ গ্রেপ্তার করে। তাঁদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা হয়েছে।