মাদকসহ গ্রেপ্তার আসামিরা। ছবি : যশোর জেলা প্রতিনিধি

যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক তিনটি অভিযানে ১২০ বোতল ফেনসিডিল, ২ কেজি গাঁজাসহ ৮ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রথম অভিযান

সোমবার (১৮ জুলাই) যশোরের ডিবির একটি চৌকস দল কোতোয়ালি মডেল থানা এলাকায় বিকেল ৫টা ৫ মিনিটের দিকে অভিযান চালায়। অভিযানে কোতোয়ালি মডেল থানাধীন মণিহার এলাকা থেকে গিয়াস উদ্দিনকে (৪৮) গ্রেপ্তার করা হয়। তিনি জেলার শার্শা থানার বারিপোতা এলাকার বাসিন্দা।

ওই সময় আরও দুজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন আমিনুর ইসলাম (৩২) ও ফয়সাল মাহমুদ (২৪)। তাঁরা উভয়ই জেলার সাতগাতী এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে একটি প্রাইভেট কারসহ ১০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

দ্বিতীয় অভিযান

সোমবার (১৮ জুলাই) যশোরের ডিবি আরেকটি দল কোতোয়ালি মডেল থানা এলাকায় বিকেল ৫টা ২৫ মিনিটের দিকে অভিযান চালায়। অভিযানে কোতোয়ালি মডেল থানার তেঁতুলতলা এলাকা থেকে ময়না (৪০) নামে মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তিনি জেলার কোতোয়ালি থানার তেঁতুলতলা গ্রামের বাসিন্দা।

ওই সময় ফাতেমা (২৪) নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি জেলার কোতোয়ালি থানার শংকরপুর গ্রামের বাসিন্দা।

গ্রেপ্তার সময় তাঁর কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা জব্দ করা হয়।

তৃতীয় অভিযান

সোমবার (১৮ জুলাই) যশোরের ডিবির আরও একটি চৌকস দল মনিরামপুর থানা এলাকায় বিকেল ৫টা ৪৫ মিনিটের দিকে অভিযান চালায়। অভিযানে মনিরামপুর থানাধীন সাতগাতী এলাকা থেকে হাসিবুল ইসলাম (২০), গোলাম রব্বানী (১৯), হাসানুল বান্নাকে (২৫) গ্রেপ্তার করা হয়। তাঁরা সবাই জেলার মনিরামপুর থানার সাতগাতী এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ১ কেজি গাঁজা জব্দ করা হয়।

পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি মামলা হয়েছে।