যশোরে ডিবি পুলিশের অভিযানে গ্রেপ্তার ৫ আসামি

যশোরের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ৪টি সফল অভিযানে ৩৩ বোতল ফেনসিডিল, ১১০ বোতল অ্যালকোহলযুক্ত বিয়ার এবং ৩ বোতল বাংলা মদ উদ্ধার হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে ৫ জনকে।

শুক্রবার (১১ মার্চ ) রাতে যশোরের ডিবির এসআই মো. সোলায়মান আক্কাস, সংগীয় এসআই লিটন কুমার মন্ডল, এএসআই এসএম ফুরকান ও সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম শার্শা থানা এলাকায় অভিযান পরিচালনা করে। রাত সাড়ে ৯টার দিকে যশোর শার্শা থানাধীন রাড়ীপুকুর গ্রামের মো. জাকির হোসেনের বসতবাড়ির পশ্চিম পাশে বাগআঁচড়া টু কায়বা পাকা রাস্তার ওপর থেকে আসামি মোজাহিদুল ইসলাম (২৩) ও ইমরান হোসেনকে (২২) ৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

উদ্ধার মালামালের মূল্য ৯০ হাজার টাকা। এ ঘটনায় এসআই সোলায়মান আক্কাস বাদী হয়ে শার্শা থানায় এজাহার দায়ের করেন।

একই রাতে ডিবি পুলিশের দলটি শার্শা থানা এলাকায় অভিযান চালায়। রাত পৌনে ১২টার দিকে সেতাই এলাকার জনৈক শাহাবুদ্দিনের বসতঘরের পেছনে ফাঁকা জায়গা থেকে আসামি সিরাজুল ইসলামকে (৪৪) তিন বোতল ভারতীয় বাংলা মদসহ গ্রেপ্তার করে। উদ্ধার মালামালের মূল্য ৩ হাজার টাকা। এ ঘটনায় এসআই লিটন কুমার মন্ডল বাদী হয়ে শার্শা থানায় এজাহার দায়ের করেন।

ডিবি পুলিশের দলটি
আজ শনিবার (১২ মার্চ) কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালায়। সকাল সাড়ে ১০টায় যশোর বেজপাড়া নিউ এক্সটেনশন রোডের নিজ বাসা থেকে আসামি খান সাবাহ আল আব্দুল্লাহ ওরফে রাতুলকে (২৪), ১১০টি বিয়ারের ক্যানসহ গ্রেপ্তার করে। উদ্ধার হওয়া মালামালের মূল্য ১ লাখ ১০ হাজার টাকা। এ ঘটনায় এসআই সোলায়মান আক্কাস বাদী হয়ে কোতোয়ালি থানায় এজাহার দায়ের করেন।

একই দিন ডিবি পুলিশের টিম ভোর পাঁচটায় অভিযান চালিয়ে কোতোয়ালি থানাধীন উপশহর খাজুরা টু নিউমার্কেটগামী সড়কের লাল্টুর ভাতের হোটেলের সামনে পাকা রাস্তার ওপর থেকে আসামি রবিউল আমীনকে (৪৪) তিন বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে।

উদ্ধার মালামালের মূল্য ৬ হাজার টাকা। এ ঘটনায় এসআই রাজেশ কুমার দাশ বাদী হয়ে কোতোয়ালি থানায় এজাহার দায়ের করেন।