বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের শেষ দিন বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন এবং পুলিশের ডিউটি তদারকি করেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম।

সকালে ডিআইজি মহোদয় মৌলভীবাজার জেলার শেরপুরে পয়েন্টে এলে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) তাঁকে স্বাগত জানান।

মাননীয় ডিআইজি শেরপুর পয়েন্টে থাকা মৌলভীবাজার জেলা পুলিশের অফিসার ফোর্সের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। ডিআইজি মৌলভীবাজার জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং সবাইকে সতর্কতার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের আহবান জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সাকেল) মো. আজমল হোসেন, মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী উপস্থিত ছিলেন।

এরপর ডিআইজি পুলিশ ‍সুপার এবং অন্য অফিসারদের নিয়ে শেরপুর থেকে শ্রীমঙ্গল পর্যন্ত টহল দেন। এরপর শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জের উদ্দেশে রওনা করেন।

বৃহস্পতিবার সারা দিন মৌলভীবাজার জেলার সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। জেলার সকল গুরুত্বপূর্ণ পয়েন্টে উল্লেখযোগ্য সংখ্যক পুলিশ অবস্থান করছে।