আটক মাদক কারবারিদের দুজন।

মেহেরপুরে ১৫ লাখ টাকার হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৬টার সময় কামদেবপুর গ্রাম থেকে তাঁদের আটক করা হয়।

এ সময় তাঁদের কাছ থেকে ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। খবর ইন্ডিপেনডেন্ট অনলাইনের।

আটকেরা হলেন গাংনী উপজেলার গাড়বাড়িয়া গ্রামের মৃত পঞ্জত শেখের ছেলে শাহারুল ইসলাম ওরফে আবেদ চোর (৪২), সদর উপজেলার কালীগাংনী গ্রামের আনিছুর রহমানের ছেলে চঞ্চল আলী (৩০) ও কুতুবপুর গ্রামের মৃত উজির আলীর ছেলে সাব্দুল ইসলাম (৪৮)।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন জানান, হরিরামপুর সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান শহরের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ২টা থেকে সদর উপজেলার কামদেবপুর গ্রামের স্কুলের পাশে অবস্থান নেয় ডিবির ওসি সাইফুল ইসলাম ও এসআই আশরাফের নেতৃত্বে পুলিশের একটি দল। সকাল ৬টার দিকে বেশ কয়েকজন মাদক কারবারি সেখান দিয়ে আসার সময় পুলিশ তাঁদের গতিরোধ করে। এ সময় তিনজনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়।

আজমল হোসেন আরও জানান, তাঁদের তল্লাশি করে ১৫০ গ্রাম হেরোইন ও বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আরও জানান, এঁরা একটি সংঘবদ্ধ বড় মাদক চক্র। তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। তাঁদের নামে এর আগে কোনো মাদক মামলা আছে কি না, তা জিজ্ঞাসাবাদের পর জানা যাবে। এ চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।