মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বণিক্যপাড়া এলাকার অন্তর হত্যা মামলার আসামি রবিনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গত রোববার রাতে দয়ালবাজার এলাকায় সদর থানার এসআই জাহিদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে। খবর ভোরের কাগজের।

জানা যায়, গত ১০ জানুয়ারি সকালে বণিক্যপাড়া গ্রামের সোহেলের ছেলে অন্তরের মৃতদেহ পাশের গ্রামের তেলিরবিলের একটি ডোবা থেকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর থানার পুলিশ। সেই সময়ে এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়। পরে ময়নাতদন্তের রিপোর্টে হত্যাকাণ্ডের বিষয়টি প্রমাণিত হয়। সুরতহাল রিপোর্টেও অন্তরের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে জানা গেছে।

এদিকে হত্যাকাণ্ডের দিন অন্তরের বন্ধুরা প্রচার চালান, মাদক বিক্রেতা অন্তর পুলিশের ধাওয়া খেয়ে তেলিরবিলে ডোবাতে ঝাঁপ দেয়। ডোবার পানি থেকে সে উঠতে পারেনি। প্রকৃত ঘটনা হচ্ছে, মাদক নিয়ে বন্ধুদের সঙ্গে অন্তরের বিরোধ বাধে। সেই বিরোধের জের হিসেবেই বন্ধুরা আঘাত করলে অন্তর মারা যান।

এদিকে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একাধিক ব্যক্তি এরই মধ্যে বিদেশে চলে গেছেন বলে জানা গেছে। তাঁরা হচ্ছেন আদারিয়াতলার ফকির বাড়ির জীবন, একই গ্রামের অলি ও রমজান। এ তিনজন এখন দেশে নেই বলে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে। আর রবিন দয়ালবাজার এলাকায় আত্মগোপনে ছিলেন। পুলিশ গত রোববার রাতে সেখানে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।