সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ রাস্তার পাশে রাখা হয়েছে। ছবি-সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে লরিচাপায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন। আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড বিসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর কালের কণ্ঠের।

নিহতরা হলেন পাবনা জেলার সুজানগর থানার সৌখেতু পাড়ার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৪৫), একই থানার রায়পুর গ্রামের মালেক ব্যাপারীর ছেলে শফিকুল ইসলাম (৪২), ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার আন্দিনীল গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)
এ ছাড়া আহত কর্মচারীর নাম-পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পূর্ব পাশে স্থাপন হচ্ছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানির পাইপলাইন। এখানে কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। ঘটনার সময় ঠিকাদারি প্রতিষ্ঠানের চার কর্মচারী সড়কের পাশ দিয়ে হেঁটে কাজে যাচ্ছিলেন।এ সময় দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে লরিটি দ্রুতগতিতে প্রধান সড়কে উঠতে গিয়ে ওই চার কর্মচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত ব্যক্তিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

দীপন গ্যাস নামের ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মচারী প্রত্যক্ষদর্শী মো. ঈসমাইল ও তারেক জানান, হতাহতরা সকাল ৬টার দিকে বাসা থেকে নেমে পাশের একটি রেস্টুরেন্টে নাশতা শেষে কাজে যাচ্ছিলেন। এ সময় এ দুর্ঘটনা ঘটে।

মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল সরকার জানান, লরিটি আটক করা হয়েছে। তবে লরির চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।