ডিবির হেফাজতে গ্রেপ্তার সাত আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ।

মানিকগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) সিংগাইর থানায় দায়ের করা একটি হত্যা মামলার এজাহারনামীয় সাত আসামিকে গ্রেপ্তার করেছে।

৩ ফেব্রুয়ারি রাত ৯টার সময় সিংগাইর থানাধীন চান্দহর ইউনিয়নের আটিপাড়া এলাকার দেওয়ানবাড়ী মসজিদের সামনে পূর্বশত্রুতার জের ধরে পূর্বপরিকল্পিতভাবে ওত পেতে থেকে আব্দুল কুদ্দুস নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেন এজাহারনামীয় আসামিরা।

১৩ ফেব্রুয়ারি মানিকগঞ্জ ডিবিতে মামলার তদন্তভার অর্পিত হওয়ার পর মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস)
ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনীর তত্ত্বাবধানে প্রযুক্তিগত তথ্য এবং উপাত্তের ভিত্তিতে জেলা ডিবির ইনচার্জ, পুলিশ পরিদর্শক আবুল কালামের নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় ১ নং আসামি কালাম (৪৫), ২ নং আসামি আ. গফুর (৪১), ৩ নং আসামি মিলন (৩২), ৪ নং আসামি জুবায়ের (২২), ৯ নং আসামি মোখলেছ (৩৮), ১২ নং আসামি আবুল হোসেন (৪৮) ও ১৩ নং আসামি আওয়ালকে (২৩) আজ ২৮ ফেব্রুয়ারি ভোর ৪টার সময় ডিএমপির সবুজবাগ থানা ও হাজারীবাগ থানা এলাকা থেকে গ্রেপ্তার করে।