মানিকগঞ্জে টিআরসি পদে নিয়োগ পরীক্ষা-২০২২-এর চূড়ান্ত ফল বুধবার ঘোষণা করা হয়। ছবি: পুলিশ নিউজ

মানিকগঞ্জে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা, ডিসেম্বর-২০২২-এর চূড়ান্ত ফল ঘোষণা করা হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে মানিকগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার-এর সভাপতিত্বে গঠিত নিয়োগ বোর্ড টিআরসি পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল ঘোষণা করে।

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি মানিকগঞ্জ জেলার পুলিশ লাইনস মাঠে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই সম্পন্ন হয়। ২৭ ফেব্রুয়ারি প্রার্থীদের পিইটি কার্যক্রম পরিচালিত হয়। ২৮ ফেব্রুয়ারি পরের দিনের পিইটি কার্যক্রম অনুষ্ঠিত হয়। ৬ মার্চ মানিকগঞ্জ পুলিশ লাইনসের ড্রিল শেডে তিন দিনের শারীরিক সক্ষমতা যাচাইয়ে উত্তীর্ণ ৫১৯ প্রার্থীর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদের মধ্যে ৪৭৬ পুরুষ ও ৪৩ জন নারী প্রার্থী।

১৫ মার্চ সকাল সাড়ে ৯টায় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১১৪ জন প্রার্থীর নাম মেধাক্রম অনুযায়ী ঘোষণা শেষে ওই দিনই মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাত ৮টায় মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী ১১৪ জন প্রার্থীর মধ্য থেকে মেধাক্রম অনুযায়ী চূড়ান্তভাবে কৃতকার্য ৫৩ প্রার্থীর নাম ঘোষণা করেন নিয়োগ বোর্ডের সভাপতি ও মানিকগঞ্জের এসপি মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার।

চূড়ান্তভাবে উত্তীর্ণদের মধ্যে ৪৫ পুরুষ ও ৮ নারী প্রার্থী রয়েছেন।