সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সঙ্গে করমর্দন করছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান। ছবি : বাসস

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা মাননীয় সংসদ সদস্য সালমান ফজলুর রহমান। এ সময় সৌদি যুবরাজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, সৌদি আরবের মিনা প্যালেসে গত শুক্রবার সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে উভয় নেতা শুভেচ্ছা বিনিময় করেন। খবর বাসসের।

বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রশংসা করে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান বলেন, বাংলাদেশ উন্নয়ন অগ্রগতির পথে আগামী দিনে আরও এগিয়ে যাবে। সৌদি যুবরাজ বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে সার্বিক সহযোগিতা প্রদানে আগ্রহ প্রকাশ করেন।

তিনি একটি সুনির্দিষ্ট কর্মসূচি নিয়ে বাংলাদেশ সফর করার আগ্রহ প্রকাশ করেন, যাতে এই সফর ভবিষ্যতে দুই দেশের উন্নয়ন ও অংশীদারত্বের ক্ষেত্রে একটি মাইলফলক হিসেবে চিহ্নিত হতে পারে।